কমলগঞ্জ পত্রিকা কার্যালয়ে আসবাবপত্র প্রদান

কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও কমলকুঁড়ি পত্রিকা কার্যালয়ে আসবাবপত্র প্রদান

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও কমলকুঁড়ি পত্রিকা কার্যালয়ে রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে আসবাবপত্র (চেয়ার) প্রদান করা হয়েছে। উপজেলার মুন্সীবাজারস্থ কমলকুঁড়ি পত্রিকার কার্যালয়ে কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ জুয়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আসবাবপত্র প্রদানকারী বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী জাহেদুল হক জাহিদ, পতনঊষার ইউপি ৪নং ওয়ার্ড সদস্য মোঃ সায়েক আহমদ, তরুন উদীয়মান সমাজসেবক ঈমান উদ্দিন।
কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক আমাদের সময় কমলগঞ্জ প্রতিনিধি শাব্বির এলাহী, অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক হিফজুর রহমান তুহিন, যুবনেতা ময়নুল খান প্রমুখ। উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির কোষাধ্যক্ষ ও দৈনিক খবরপত্র প্রতিনিধি আব্দুল বাছিত খান, যুবলীগ নেতা জহির আলম নান্নু, মতিউর রহমান, শামীম আহমদ, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক ইব্রাহীম আহমেদ সুমন।


প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ বলেন, সাংবাদিকরা এদেশের গণমানুষের কথা, দেশের উন্নয়নসহ সকল সমস্যা সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সাংবাদিকদের সাহায্য সহযোগিতায় রাজনৈতিক ব্যক্তিরা এগিয়ে যাচ্ছেন। স্বাধীনতার স্বপক্ষে কাজ করে সাংবাদিকরা বিশেষ ভূমিকা পালন করছেন। তাঁদের লিখনীর মাধ্যমে সমাজের অনেক উন্নয়ন সাধিত হচ্ছে। একটি বস্তুনিষ্ঠ সংবাদ দেশের সুনাম বয়ে আনে। তিনি উপস্থিত আসবাবপত্র দানকারীদের আন্তরিক ধন্যবাদ জানান।

Post a Comment

Previous Post Next Post