ডিপজলের হার্টে বাইপাস সার্জারি

ডিপজলের হার্টে বাইপাস সার্জারি


বিনোদন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টে বাইপাস সার্জারি হয়েছে। সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়।

চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার করা হয় ডিপজলের। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার সম্পর্কে এখনো তেমন কিছু জানতে পারিনি।

এর আগে গতকাল ডিপজলের মেয়ে অলিজা মনোয়ার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে ওপেন হার্ট সার্জারির জন্য বাবা প্রস্তুত। এসময় তিনি ডিপজলের সবার কাছে দোয়া চান।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে।  

এদিকে, ডিপজল অভিনীত 'দুলাভাই জিন্দাবাদ' ছবিটি  ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে।

ছবিতে তার বিপরীতে জুটি হয়েছেন মৌসুমী। ডিপজল ১৯৮৯ সালে 'টাকার পাহাড়' ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ছবিটি পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।  
ওই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন ডিপজল। পরবর্তীতে খলনায়ক হিসেবে বেশ পরিচিতি পান তিনি। এ অভিনেতা 'চাচ্চু' ছবির মাধ্যমে ফের ইতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন।   

Post a Comment

Previous Post Next Post