বিপাকে নাঈম-শবনম দম্পতি!


বিনোদন ডেস্কঃ নাঈম ও শবনম। হেসে-খেলে দারুণ সুখে তারা সংসার জীবন কাটিয়েছেন গেল একটা বছর।

তাদের প্রথম বিবাহবার্ষিকী। স্বাভাবিক, দিনটিকে সেলিব্রেট করতে চায় দু'জনেই। কোনও সিদ্ধান্তে না পৌঁছেই দু'জনে বেরিয়ে পড়েন ঘুরতে। মুখোমুখি কিছুক্ষণ বসার জন্য বেছে নেন একটি নিরিবিলি স্থান।
একান্ত কিছুটা সময় পার করার পর নাঈম দুষ্টুমির ছলেই স্ত্রী শবনমকে বিবাহ বার্ষিকী সেলিব্রেট করার জন্য একটি অভিনব খেলার আমন্ত্রণ জানান। নাঈমের ভাষায়, যে খেলার মাধ্যমে একে অপরকে আরও বেশি করে জানার সুযোগ হবে। নিজেদের সম্পর্কটা আরও স্বচ্ছ ও দৃঢ় হবে। শবনম প্রথমে এমন অদ্ভুত খেলায় আগ্রহ না দেখালেও স্বামীর আগ্রহে সায় দেন। শুরু হয় দু'জনার প্রশ্ন-উত্তর খেলা।

এক পর্যায়ে নাঈম প্রশ্ন করেন শবনমের পুরনো প্রেমের কথা। সরল মনে উত্তর দেন শবনম। স্বামীকে বলেন, তার জীবনে এমন একজন মানুষ ছিল যাকে সে সত্যিকারের ভালোবাসত এবং সেই প্রথম পুরুষ যে তাকে ছুঁয়েছিল!

মূলত এখান থেকেই ঘুরে যায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'সহজ স্বীকারোক্তি'র গল্পের প্রথম বাঁক। এগুতে থাকে দুটি মানুষের সাজানো সংসারের নানা টানাপড়েন। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন এফএস নাঈম ও শবনম ফারিয়া। আরও আছেন অন্তরা আজীম। জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ-এর চিত্রনাট্য স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করেছেন রিয়াদ তালুকদার।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, গল্পটি খুব চেনা। যা বেশির ভাগ মানুষের সঙ্গেই মিলে যাবে। যদিও এই চেনা গল্পগুলো নিয়ে আমাদের এখানে খুব বেশি কাজ করা হয় না। কারণ বিষয়টি বেশ সেনসেটিভ। এর চিত্রনাট্য, নির্মাণ এবং গল্প- আমার বেশ লেগেছে।

এর আগে এফএস নাঈম ও শবনম ফারিয়া বেশ কিছু নাটকে অভিনয় করলেও এটাই দু'জনার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যা শিগগিরই মুক্তি পাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

Post a Comment

Previous Post Next Post