মিঠনের চিকিৎসার জন্য সোস্যাল কেয়ার অব নেশনের অর্থ প্রদান

মিঠনের চিকিৎসার জন্য সোস্যাল কেয়ার অব নেশনের অর্থ প্রদান


স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় শিক্ষকের চিকিৎসার জন্য সোস্যাল কেয়ার অব নেশনের উদ্যোগে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ৩০ অক্টোবর সোমবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মিঠনের ছোট ভাই মিথুন চক্রবর্তীর হাতে চিকিৎসার জন্য ২৭ হাজার টাকা তুলে দেওয়া হয়।

মৃনাল কান্তি চক্রবর্তী (মিঠন) বরমচাল ইউনিয়নের আনোয়ারা গণি একাডেমীর শিক্ষক। অসহায় এই শিক্ষকের হার্টের দুটি বাল্ব নষ্ট হয়ে গেছে। বাল্ব প্রতিস্থাপনের জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চাওয়া হয়। আর সেখান থেকেই নজরে আসে সোস্যাল কেয়ার অব নেশনের সদস্যদের। মানবিক দায়িত্ব থেকে সংগঠনের সদস্যরা কুলাউড়ার সকল ব্যবসায়ী, চাকুরীজীবি, শিক্ষক-শিক্ষার্থী ও সাধারণ মানুষের কাছ থেকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা সংগ্রহ করেন। সংগ্রহকৃত অর্থ আনুষ্ঠানিকভাবে মিঠনের পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

অর্থপ্রদান কালে উপস্থিত ছিলেন সঙ্গঠনের উপদেষ্টা মাহফুজ আহমেদ মিঠু, জাহাঙ্গীর আলম, একেএম জাবের, সভাপতি মোহাইমিনুল ইসলাম মাহিন, সিনিয়র সদস্য আজিজুল ইসলাম উজ্জ্বল, খায়রুল কবির জাফর, ছায়েম আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ আজিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক মোক্তার আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক জাহিদ হাসান শিবলু। সদস্য আমিন জাহান, সৈয়দ আবির হোসেন, তারেক আহমদ, নাহিম খান, সৈয়দ সামছুল ইসলাম, খালেদুর রহমান তানজুল। এছাড়াও উপস্থিত ছিলেন লুৎফুর রহমান রাজু ও মন্টু বর্ধন প্রমুখ।

Post a Comment

Previous Post Next Post