কুলাউড়ায় স্বেচ্ছা সেবকলীগের প্রতিষ্টাবার্ষিকী পালিত

তারেক হাসান: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বেচ্ছা সেবকলীগের আয়োজনে গত ২৭জুলাই বৃহস্পতিবার আনন্দ র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের ২৩তম প্রতিষ্টাবার্ষিকী পালন করা হয়েছে।

উপজেলা জনমিলন কেন্দ্রে প্রতিষ্টাবার্ষিকী পালন উপলেক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক একেএম সফি আহমদ সলমান। আলোচনা সভায় উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ছায়ফুর রহমান ছয়ফুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মান্নার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী ও ফজলুল হক ফজলু, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান, উপজেলা আওয়মীলীগ নেতা আব্দুল বারী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা তাতীলীগের প্রতিষ্টাতা আহবায়ক খালেদ আহমদ, আওয়ামীলীগ নেতা সাংবাদিক মছব্বির আলী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহবাব হোসেন রাসেল, মোঃ তারেক হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির, স্বেচ্ছাসেবকলীগ নেতা রবি মল্লিক, মহি উদ্দিন রিপন, আবুল মনসুর রাজন, সফি চৌধুরী পলিট, জুয়েল আহমদ সেবুল, রিজন ইকবাল, জুবের আহমদ, সাংবাদিক আব্দুল আহাদ, মাহফুজ শাকিল প্রমুখ।

প্রতিষ্টাবার্ষিকী পালন অনুষ্টানে সকল ইউনিয়ন কমিটি ও বিভিন্ন ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্ধরা বক্তব্য রাখেন। আলোচনা সভার আগে এক আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Post a Comment

Previous Post Next Post