বিরাট কোহলিকে চরম সতর্কবার্তা সৌরভের

স্পোর্টস ডেস্কঃ ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে চরম সতর্কবার্তা দিয়ে রাখলেন সৌরভ গাঙ্গুলী। দেশটির একটি সংবাদমাধ্যমে তিনি বলেন, বিরাট কিন্তু এখনো টেস্ট ক্রিকেটার হিসেবে প্রমাণিত নন। এই মুহূর্তে শ্রীলঙ্কা মোটেও শক্তিশালী দল নয়। ব্যাটসম্যান হিসেবে বিরাটের পরীক্ষা হবে দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে কেমন পারফর্ম করে, তার উপর। খবর এবেলা।

বিরাট টেস্ট ব্যাটসম্যান হিসেবে এখনো প্রমাণিত না হলেও সৌরভ মনে করছেন, সিরিজে ভারতকে রোখা মুশকিল হবে শ্রীলঙ্কার ক্রিকেটারদের। ‘‘ভারতের ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং ভীষণ শক্তিশালী। অন্যদিকে, শ্রীলঙ্কার চিন্তার অনেক কারণ রয়েছে। ’’ সৌরভ আরো বলেন, গত দু’বছরে ভারত বিদেশের মাটিতে ধারাবাহিকভাবে পারফর্ম করে চলেছে। অনিল কুম্বলের কোচিংয়ে ওয়েস্ট ইন্ডিজে ভালো ক্রিকেট উপহার দিয়েছিল। তার পরে ঘরের মাটিতেও দুর্দান্ত খেলেছে ভারত। তবে ভারতকে বিদেশের মাটিতে কঠিন পরিস্থিতিতে টিম ইন্ডিয়ার আসল পরীক্ষা। ’’

বেশ কিছুদিন ব্যাটে নিষ্প্রভ ছিলেন বিরাট। টি টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই সেরকমভাবে জ্বলে উঠতে পারছিলেন না। অবশেষে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেই স্বমহিমায় কোহলি। সৌরভ বলছেন, বিরাট মোটেই খারাপ ফর্মে ছিল না। কেবলমাত্র একটা সিরিজ ব্যাটে রান পায়নি মাত্র। চ্যাম্পিয়ন্স ট্রফি ও ওয়েস্ট ইন্ডিজে ও কিন্তু ভালো টাচে ছিল।

Post a Comment

Previous Post Next Post