হিফজুর রহমান তুহিনঃ ঈদকে সামনে রেখে মৌলভীবাজার কমলগঞ্জ অনলাইন প্রেস ক্লাবে মাহে রমজানের তাৎপর্য-শীর্ষক আলোচনা সভা দোআ ও ইফতার মাহফিল সম্পন হয় শনিবার ২৮ রমজান (২৪জুন) সন্ধ্যায় প্রেসক্লাবে'র অস্থায়ী কার্যালয় শমশেরনগর লামার বাজার এবিসি বিল্ডিয়ে উক্ত অনুষ্টানের আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি এস এ চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রণীত রঞ্জন দেবনাথ। প্রধান আলোচক ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মশাহিদ আহমদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাইয়ূম। কমলগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হোসেন জুবায়ের এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক মিজানুর রহমান মিষ্টার, কমলগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সহ-সভাপতি এইচ এম আব্দুল বাছিত খান, যুগ্ম সাধারণ সম্পাদক হিফজুর রহমান তুহিন ও যুগ্ম সাধারণ সম্পাদক মো: সুমন আহমদ, সদস্য জামি জাকের প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, অনলাইন মিডিয়ার গুরুত্ব অনুধাবন করে সরকার অনলাইন সাংবাদিকদের সম্মান প্রদর্শন করে অনলাইন নীতিমালা অনুমোদন করেন। এ জন্য সরকারের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে অনলাইন সাংবাদিকদের সক্রিয় থেকে একসাথে কাজ করে যেতে হবে। আলোচনা সভায় শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Post a Comment

 
Top