কুলাউড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন প্রদান
স্টাফ রিপোর্টারঃ কুলাউড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন প্রদান করা হয়েছে। শাহ্ সৈয়দ রাশিদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে ও ফাউন্ডেশনের উপদেষ্ঠা বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) সিলেটের সভাপতি অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমদের অর্থায়নে এ ঢেউটিন প্রদান করা হয়।

রবিবার ৩০ এপ্রিল দুপুরে সাপ্তাহিক সীমান্তের ডাক পত্রিকার কার্যালয় সম্মুখে ঢেউটিন প্রদানকালে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও ফাউন্ডেনের নির্বাহী সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, মৌলভীবাজার জেলার প্রথম শ্রেণির ঠিকাদার খালেদ আহমদ, সাংবাদিক মোক্তাদির হোসেন, শরীফ আহমদ, নারী সমাজকর্মী সুফিয়া হক, ব্যবসায়ী আবু সাইদ (শের আলী), আসকর আলী, মিন্টু কুমার দাস, ময়না মিয়া, সীমান্তের ডাকের অফিস সহকারি তসিম হাসান প্রমুখ।

উল্লেখ্য, উপজেলার জয়চ-ি ইউনিয়নের রঙ্গিরকুল গ্রামের আব্দুল আজিজের মেয়ে সেফালি বেগম, কাদিপুর ইউনিয়নের কৌলারশি গ্রামের মৃত মজাই মিয়ার স্ত্রী মাজেদা বেগম, গুপ্ত গ্রামের মৃত পাখি মিয়ার মেয়ে পারভিন বেগম ও উত্তর কুলাউড়া এলাকার মৃত সুধারাম মালাকারের ছেলে নিরঞ্জন মালাকারকে এক বান্ডিল করে ঢেউটিন তুলে দেওয়া হয়।

Post a Comment

 
Top