সকালে ছাত্রদল, আর রাতে ছাত্রলীগ হামলার শিকার

সিলেটে সকালে ছাত্রদল, আর রাতে ছাত্রলীগ হামলার শিকার
অনলাইন ডেস্কঃ ফের উত্তপ্ত হয়ে উঠেছে সিলেট মহানগরীর টিলাগড় এলাকা। একই দিন সকালে ছাত্রদল আর রাতে ছাত্রলীগ হামলার শিকার হয়েছে। দুই ঘটনায় দুই সংগঠনের ৩ জন করে নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার (৩০ জানুয়ারি) দিনের শুরুতে জাতীয়তাবাদী ছাত্রদলের এক মিছিল এমসি কলেজের পার্শ্ববর্তী সিলেট সরকারি কলেজে মিছিল করে ছাত্রদল নেতাকর্মীরা। পরে এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরুল আজাদ রানার নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে এমসি কলেজ ক্যাম্পাসের দিকে রওয়ানা হন। মিছিলটি এমসি কলেজের কাছাকাছি আসার পর এমসি কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেন। এতে উভয় দলের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ ঘটনায় আহত হন ৩ জন।

পরে শাহপরান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, এ ঘটনার রেশ ধরে দিনভর টিলাগড় এলাকা উত্তপ্ত থাকার পর রাত সাড়ে ৯টার দিকে মুখোশধারী সন্ত্রাসীদের হামলার শিকার হন সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রহমান চৌধুরী রাজন সহ দুই ছাত্রলীগ নেতা। আহত রাজনের অবস্থা আশঙ্কাজনক। তার হাতের দুই আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে এবং দুই পায়েও মারাত্মকভাবে জখম হয়েছে বলে জানিয়েছেন রাজনের বড় ভাই এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে নয়টার দিকে টিলাগড় পয়েন্টে সাবেক ছাত্রলীগ নেতা ও শাপলা সংঘের সভাপতি রাজন, ছাত্রলীগ কর্মী মাবরুর ও তানিম আড্ডা দিচ্ছিলেন। এসময় মুখোশ পরিহিত ৩-৪ জন যুবক তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি ঘটনার সত্যতা স্বীকার করে  জানান, অজ্ঞাতদের হামলায় তিনজন আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি এবং কাউকে আটক করা হয়নি। সুত্রঃ সিলেটটুডে

Post a Comment

Previous Post Next Post