পাক-ভারত সীমান্তে ফের গোলাগুলি

পাক-ভারত সীমান্তে ফের গোলাগুলি
অনলাইন ডেস্কঃ কাশ্মিরের সীমান্ত এলাকায় পাকিস্তানি ও ভারতীয় সেনাদের মধ্যে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল থেকে নওশেরা, সুন্দরবানি ও পাল্লানওয়ালা সেক্টরে নতুন করে এ গোলাগুলি শুরু হয়। এ ঘটনায় এখন পর্যন্ত একজন বেসামরিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।
খবরে বলা হয়, পাকিস্তানি সেনারা প্রথমে গুলি চালালে ভারতীয় সেনারাও পাল্টা গুলি ছুড়তে শুরু করে। গতকাল বৃহস্পতিবার থেকেই কাশ্মিরের সীমান্ত এলাকাগুলোতে উচ্চ সতর্কতা জারি রেখেছে ভারত। বৃহস্পতিবার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং পাকিস্তানি সেনাদের উপযুক্ত জবাব দেওয়ার জন্য ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ কে নির্দেশ দেন।
এর আগে বুধবার রাতে আরএস পুরা ও আর্নিয়া এলাকায় ১৫টি ভারতীয় পোস্ট এলাকায় গোলাগুলি হয়। এতে এক বিএসএফ সদস্য নিহত এবং ছয় গ্রামবাসী আহত হন বলে জানায় ভারতীয় কর্তৃপক্ষ। তবে পাকিস্তান সেনাবাহিনীর সূত্রের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে,ভীমবার সেক্টরের চারটি ভারতীয় পোস্ট ধ্বংস করেছে পাকিস্তানি বাহিনী। এতে পাঁচ ভারতীয় সীমান্তরক্ষী নিহত হয়েছেন বলেও দাবি করা হয়।

Post a Comment

Previous Post Next Post