বড়লেখায় আ’লীগ নেতা আলমের খুনি কাজল

বড়লেখায় আ’লীগ নেতা আলমের খুনি কাজল
স্টাফ রিপোর্টারঃ বড়লেখার ইউপির প্যানেল চেয়ারম্যান ও আ’লীগ নেতা আবুল হোসেন আলমের খুনি সন্ত্রাসী কাজল শুক্রবার ভোরে ভারতে পালিয়ে যাওয়ার সময় জেলেদের হাতে ধরা পড়েছে। সে সোনাই নদী দিয়ে ভারতে ঢুকার চেষ্টা করছিল। এসময় বিজিবি’র নয়াগ্রাম বিওপি’র টহল দল উপস্থিত হলে জেলেরা কাজলকে তাদের নিকট তোলে দেয়। দুপুরে বিজিবি তাকে বড়লেখা থানা পুলিশে সোপর্দ করে। কাজল উপজেলার সায়পুর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। হত্যার ঘটনায় নিহত আলমের বাবা খলিলুর রহমান সন্ত্রাসী কাজলকে প্রধান এবং আরো কয়েক জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা করেছেন। আ’লীগ নেতা আবুল হোসেন আলমের হত্যাকারী সন্ত্রাসী কাজলের ফাঁসি ও নেপথ্যের মাস্টারমাইন্ডদের দ্রুত চিহ্নিত করে গ্রেফতারের দাবীতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।

জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ নেতা ও আইনজীবি সহকারী আবুল হোসেন আলম গত বৃহস্পতিবার সকালে লাতু বিজিবি ক্যাম্পের কাছের রাস্তায় স্থানীয় সন্ত্রাসী কাজল মিয়ার দা দিয়ে কুপিয়ে তাকে খুন করে। নিহত আলমের সমর্থকরা উত্তেজিত হয়ে ঘাতক কাজলের দোকান ও বাড়িতে অগ্নিসংযোগ করে।

শুক্রবার ভোরে আলম হত্যাকারী কাজল মিয়া সোনাই নদী দিয়ে সীমান্ত অতিক্রম করে ভারতে পালানোর চেষ্টা করছিল। এসময় কয়েকজন জেলে তাকে ছিনতে পেরে আটক করেন। বিজিবি’র স্থানীয় নয়াগ্রাম বিওপির টহল দল এগিয়ে আসলে জেলেরা কাজলকে তাদের নিকট সোপর্দ করে। খবর পেয়ে বড়লেখা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে বিজিবি তাকে পুলিশের নিকট হস্তান্তর করে।

বড়লেখা থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান আবুল হোসেন আলমের হত্যাকারী কাজল মিয়াকে গ্রেফতারের সত্যতা স্বীকার করেন।

Post a Comment

Previous Post Next Post