কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের আগমনে কুলাউড়া-জুড়ীতে সাজ সাজ রব

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের আগমনে কুলাউড়া-জুড়ীতে সাজ সাজ রব
স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ জুড়ীতে আসছেন আজ। তাদেরকে স্বাগত জানিয়ে কুলাউড়া, শ্রীমঙ্গল, মৌলভীবাজার সদর ও জুড়ী উপজেলায় সাজ সাজ রব, এ যেন তোরণ নির্মাণের প্রতিযোগিতা শুরু হয়েছে পদ-পদবী পেতে আগ্রহী নেতাদের মধ্যে। জানা যায়  বিভিন্ন উপজেলায় নতুন কমিটি হবে ছাত্রলীগের। তাই ভাইয়ের নজর কাড়তে এই আয়োজন।

গতকাল ২৮ জুলাই বৃহস্পতিবার ছিলো ছাত্রলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইনের বড় ভাই মোঃ তোফায়েল আহমদের বিয়ে। বৌভাত আজ শুক্রবার নিজ বাড়ী মৌলভীবাজারের জুড়ী উপজেলার পূর্ব গোয়ালবাড়ী গ্রামে। ভাইয়ের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে ছাত্রলীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগকে নিয়ে আসছেন নিজ বাড়ীতে। সড়ক পথে এই দুই নেতা যাবেন জুড়ীতে। খবরটি চাউর হবার পর জেলার শ্রীমঙ্গল, মৌলভীবাজার সদর, রাজনগর, কুলাউড়া ও জুড়ী উপজেলায় ছাত্রলীগ নেতাদের ঘুম হারাম হয়ে গেছে। এই দুই ছাত্রনেতার বিশেষ করে সাধারণ সম্পাদকের নজর কাড়তে তোরণ নির্মাণ শুরু করেন। বিশেষ করে কুলাউড়া ও জুড়ী উপজেলায় যেন প্রতিযোগিতা শুরু হয়েছে। কুলাউড়া উপজেলায় ১৮টি এবং জুড়ী উপজেলায় ১৬টি তোরণ নির্মিত হয়েছে। আরও নির্মাণ কাজ চলছে।
কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের আগমনে কুলাউড়া-জুড়ীতে সাজ সাজ রব

এই তোরণ নির্মাণের নেপথ্য কারণ হলো কুলাউড়া ও জুড়ী উপজেলা ছাত্রলীগের কমিটি ২-৪ দিনের মধ্যেই ঘোষিত হবে। ফলে নেতাদের নজর কাড়তেই এই তোরণ নির্মাণের প্রতিযোগিতা শুরু হয়েছে। এই দুটি উপজেলায় সাজ সাজ রব শুরু হয়েছে। অবশ্য কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর পৌর নির্বাচনী প্রচারণায় এবং এরপরে আরও দু’বার কুলাউড়া ও জুড়ীতে এসেছেন। কিন্তু তখন কেউ তোরণ নির্মাণ করেননি। ছাত্রলীগের পদ পেতে ভাইয়ের নজর কাড়তে নেতা/ কর্মীরা এই তোরণ নির্মাণ করছেন বলে ছাত্রলীগের তৃণমূল নেতারা জানান।

Post a Comment

Previous Post Next Post