ছুটিতে পরিবার নিয়ে মাশরাফি যাচ্ছেন কাশ্মীরে !

মাশরাফি
স্পোর্টস ডেস্কঃ গতবছর নভেম্বর থেকে টানা ক্রিকেটের মধ্য দিয়েই কেটে গেল টিম বাংলাদেশের। দু’বার বাংলাদেশে এলো জিম্বাবুয়ে। একবার নভেম্বরে আবার আরেকবার জানুয়ারিতে। এরই মাঝে গেলো বিপিএল। পরে এশিয়া কাপ। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ। টানা ব্যস্ততা শেষে অবশেষে ক্রিকেটারদের মিলেছে খানিকটা ফুরসত। টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে দেশে ফেরার পরই ছুটি মিলেছে তাদের। সুতরাং, যে যার মত করে ক্রিকেটাররা ছুটি কাটানো শুরু করে দিয়েছেন।

এরই মধ্যে দেখা যাচ্ছে কাটার মাস্টারখ্যাত মুস্তাফিজ চলে গেছেন নিজের গ্রামের বাড়ি সাৎক্ষীরায়। সেখানে ছুটিয়ে আড্ডা দিচ্ছেন বন্ধু-স্বজনদের সঙ্গে। সাকিব আল হাসান স্ত্রী শিশিরকে নিয়ে গেলেন কক্সবাজার। তাসকিনও গেলেন শ্রীলংকা ভ্রমণে। অথ্যাৎ একের পর ক্রিকেটাররা পরিকল্পনা করছেন ছুটি কাটানোর জন্য।

নিজের মত করে ছুটি কাটানোর পরিকল্পনা করছেন টিম বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও। এবার একটু ভিন্ন পরিকল্পনা করছেন রঙ্গিন জার্সির অধিনায়ক। তিনি সিদ্ধান্ত নিয়েছেন ভূ-স্বর্গ নামে খ্যাত কাশ্মীর ভ্রমণের। ইতিমধ্যেই ভিসার আবেদন করে ফেলেছেন। ভিসা পেলেই বাবা-মা, স্ত্রী এবং সন্তানদের নিয়ে আগামী মাসের ৮-১০ তারিখের মধ্যে কাশ্মীর যাওয়ার পরিকল্পনা করছেন তিনি।

জানা গেছে, কাশ্মীর সফরে পাঁচদিন থাকতে পারেন মাশরাফি বিন মর্তুজা। সফর শেষ করে এসে ফের ক্রিকেটে মনোযোগ দেবেন তিনি। আগামী মাসের ১৫ তরিখ শুরু হওয়ার কথা রয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের। এই লিগে শুরু থেকেই খেলার ইচ্ছা বাংলাদের দলের অধিনায়কের।

Post a Comment

Previous Post Next Post